মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন

বিশিষ্ট সাংবাদিক,নাট্যকর রেজওয়ান আহম্মেদ খান এর জানাজা অনুষ্ঠিত।

দৈনিক আলোকিত প্রভাত / ৪৭ বার পঠিত
আপডেট সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ৪:২৭ অপরাহ্ণ

মল্লিক মো জামাল, বরগুনা প্রতিনিধি।
বরগুনা আমতলী সরকারী একে পাইলট হাই স্কুলের শিক্ষক মরহুম সিরাজুল ইসলাম খান (পাশা)এর পুত্র, বাংলাদেশের স্বনামধণ্য টিভি নাট্য পরিচালক মোঃ রেজওয়ান আহম্মেদ খান (৬৪) ইন্তেকাল করেছেন।

গতকাল (রবিবার) দুপুর ১২.৪৫ মিনিটের দিকে হার্টএ্যাটাক করে ঢাকার বনশ্রী ফরায়েজী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে স্ত্রী ও এক পুত্রকে রেখে গেছেন।

আজ (সোমবার) বেলা ১১ টার তার নিজ বাড়ী বরগুনার আমতলী উপজেলার বৈঠাকাটা খান বাড়ী সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

দেশের বিশিষ্ট টিভি নাট্য পরিচালক রেজওয়ান আহম্মেদ খান জীবনদশায় ইংরেজী দৈনিক অবজারভার পত্রিকায় সাংবাদিকতা করেছেন। তার পরিচালনা ও নির্দেশনায় বাংলাদেশের বিভিন্ন টিভি চ্যানেলে অসংখ্য জনপ্রিয় নাটক ও টেলিফ্লিম প্রচারিত হয়েছে।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে জাতীয় সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক এমপি মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম সরোয়ার ফোরকান, পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, চাওড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান খান বাদল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD