1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

বোরহানউদ্দিনে রাতের আঁধারে ও,এম,এস এর চাউল চুরি করার সময় হাতে নাতে ধরা।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৩৪ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধি।
বোরহানউদ্দিনে উপজেলার টবগী ইউনিয়ন পরিষদ থেকে ১৭-০৩-২০২২ ইং বুধবার রাত আনুমানিক ১ঃ৩০মিনিটের সময় ওয়েমেছ খাতের চাউল সাধারণ মানুষকে না দিয়ে রাতের আঁধার ৫৮ বস্তা চাউল নছিমন দিয়ে চুরি করে নিয়ে যাওয়ার সময় ধরা খেলেন টবগী ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সাবেক ডিলার শাহে আলম ওরফে নয়া মেম্বার, বর্তমান ডিলার সেলিম, এবং সহযোগী হিসেবে ছিলেন সুমন সহ অনেকেই।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের কথা চিন্তা করে ১ কেজি প্রতি ২৫ টাকা ভর্তিকি দিয়ে ১০ টাকা কেজিতে বাংলাদেশের সকল ইউনিয়ন পরিষদের এক যোগে চাউল বিতরণ করা নির্দেশ দেন। আর সেই চাউল রাতের আঁধারে নছিমন করে অন্যথায় নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরে।

স্হানীয় লোকজনের প্রশ্ন? রাতের আঁধারে কার্ডের চাউল চুরি করতে হবে কেন? সাধারণ মানুষের কার্ডের চাউল দিনের বেলায় নিবে ইউনিয়ন এর চেয়ারম্যান জানেনা এই ওয়েমেছ কার্ডের চাউল সম্পর্কে আর এই কার্ডের মালিক কারা তাদের প্রত্যেকের নামের তালিকা প্রকাশ করা হউক তারা এমনটাই দাবী করেন। তারা আরও বলেন বিগত দিনগুলোতে এই ভাবে কত চাউল রাতের আঁধারে সরিয়েছে তাদেরকে আইনের আওতায় এনে বেড় করা হউক। এমনটাই প্রত্যাশা করে টবগী ইউনিয়নের স্হানীয় লোকজন।

নয়া মেম্বার ও বর্তমান ডিলার সেলিম তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তারা এড়িয়ে যান। এই ব্যপারে তারা কথা বলতে চায়না।

টবগী ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন হাওলাদার জানান-নয়া মেম্বার ও বর্তমান ডিলার সেলিম তারা রাতে আঁধারে অন্য এলাকার ভাড়া করা নছিমন এনে ইউনিয়ন পরিষদের চাউল সড়ানোর সময় গোপন সূত্রে জানতে পারি এবং ঘটনাস্থলে দ্রুত চলে যাই। গিয়ে দেখি তারা নসিমনে বেশীর ভাগ বস্তা তুলেছে রাত অনেক হওয়ার কারণে আমি বিষয়টা নিয়ে বারাবাড়ি করিনি। এটা সাধারণ মানুষের কার্ডের চাউল এই চাউলের মালিক সাধারণ মানুষ। আমি ইউনিয়ন পরিষদের দায়িত্ব নেওয়ার পর থেকে দেখি নামে বেনামে অসংখ্য কার্ড এছাড়াও একজন ৯ টা কার্ডের মালিক কিভাবে হয়? এই রকম অসংখ্য কার্ড আছে। আমি এই ব্যপারে উপরোক্ত কর্মকর্তাদের সাথে একাধিকবার কথা বলেছি। প্রয়োজনে লিখিত অভিযোগ করবো। আমি টবগী ইউনিয়নের চেয়ারম্যান আমি নিজেও দুর্নীতি করিনা এবং কাউকেও করতে দিবো না।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা