1. admin@dailyalokitoprovat.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ। প্রবাসী বাংলাদেশীদের সাথে নিয়ে ব্রাসিলিয়ায় পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন।

মধুখালীতে রাতের আধারে মোটরসাইকেল জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ২৫২ বার পঠিত

কলাপাড়া প্রতিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউপির মধুখালী গ্রামে অসহায় শহিদুলের মোটরসাইকেলটি রাতের আধারে জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সনিবার সকালে জীবিকার তাগিদে যাওয়ার সময় মোটরসাইকেলটি পোড়া অবস্থায় দেখে শহিদুল স্বাভাবিক জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তার অজ্ঞান অবস্থায় পথচারীরা দেখতে পেয়ে মুমূর্ষ অবস্থায় স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে স্বাভাবিক ভাবে সুস্থ করেন। ফের মোটরসাইকেলের শোকে কান্না বিজরিত কন্ঠে কথা বলতে বলতে আবারও অসুস্থ হয়ে পড়ে। শহিদের পরিবারের একমাত্র জীবিকা নির্বাহের ধারক ছিল মোটরসাইকেলটি। শেষ সম্বল টুকু হারিয়ে তিনি হয়ে গেছেন নিঃস্ব। শুক্রবার সারাদিন মোটরসাইকেল চালিয়ে রাতে মধুখালী নামক স্থানে মোটরসাইকেলটি রেখে বাসায় চলে যায়। স্থানীয়রা জানান, এই অসহায় নিরীহ শহিদুলের মোটরসাইকেলটি কে বা কাহারা পুড়িয়ে দিয়েছে তাহা উদঘাটন করে বিচারের জোর দাবি জানাচ্ছি, এবং শহিদুলের গাড়ির পাশাপাশি আরো দুইটি গাড়ি ছিল তবে সেই গাড়ি দুটির কোন ক্ষয় ক্ষতি হয়নি কেবল শহিদুলের গাড়িতেই আগুন দিলো।এ বিষয়ে কান্নাবিজড়িত কণ্ঠে শহিদুল বলেন শেষ সম্বল টুকু হারিয়েছি পরিবারের ভরন পোষণ কি ভাবে করবো তা এক মাত্র আল্লাহ জানেন।

এ বিষয়ে মিঠাগঞ্জ ইউপি চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দিন হিরন বলেন ছেলেটা খুবই ভাল এবং অসহায় আছে গাড়ীটি পোড়ার খবর পেয়ে অনেক খারাপ লাগছে। আমি ব্যাক্তিগত ভাবে গাড়ী সারানোর জন্য আর্থিক সহযোগিতা করবো।

তবে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত শহিদুল হক জানান, বিষয়টি ভালোভাবে যেনে সহযোগিতা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা