শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম :
Logo কৃষকের আঙিনায় সোনালি স্বপ্ন। Logo বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ। Logo নেতার সার্থকতা হয় তার কর্মে”। Logo ১২০ জনকে স্কুল ব্যাগ বিতরণ করেন কোডেকে এনজিও। Logo সিংড়ায় নৌকার মাঝি নাছিরের উঠান বৈঠক। Logo এইচ.এস.সি পরীক্ষা ২০২১ উপলক্ষে বারহাট্টা সরকারি কলেজে মতবিনিময় সভা অনুষ্ঠিত। Logo চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে অসহায় মানুষদের টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক পারভেজ। Logo বরিশালে পল্লিবিদ্যুতের খুটি ও সড়ক ও জনপদের পিলার দিয়ে দোকান ও পুকুর ঘাট নির্মাণ। Logo কাহালুতে খাদ্য গুদামে আমন ধান, চাল সংগ্রহের উদ্বোধন। Logo আসন্ন বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়ন নির্বাচন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত।

মহিপুরের ওসি’র মহানুভবতায় পথ হারানো শিশু সুমাইয়া আক্তার (০৭) খুঁজে পেল তার পরিবার।

দৈনিক আলোকিত প্রভাত / ৩৫ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৮:০১ অপরাহ্ণ

কলাপাড়া প্রতিনিধি।
পটুয়াখালীর মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃআবুল খায়েরের মহানুভবতায় পথ হারানো শিশু সুমাইয়া খুজে পেলো তার পরিবার। পুলিশ সূত্রে জানাযায় ২৩ অক্টোবর সন্ধায়

লতাচাপলীর নাইয়োরী পাড়া গ্রামের ভ্যান চালক মোঃ হাসান প্যাদা জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে থানার ডিউটি অফিসারের সরকারি মোবাইল নম্বরে কল করে জানান যে, মহিপুর থানাধীন কুয়াকাটা চৌরাস্তা কুয়াকাটা টু পটুয়াখালী মহাসড়কের উপর সুমাইয়া আক্তার (০৭) নামের একজন পথহারা শিশুকে পায়।

শিশুটি পথ হারিয়ে মা-বাবা সহ পরিবারের কাউকে খুঁজে পাচ্ছিল না। সমুদ্র সৈকত সংলগ্ন বিভিন্নস্থানে তার পরিবারের আপন লোকজনদের খোঁজাখুঁজি করে না পেয়ে কান্না করিতেছিল। উক্ত পথ হারানো শিশু তার বাবার নাম ছাড়া কিছুই বলিতে পারে নি। ডিউটি অফিসার বিষয়টি অফিসার ইনচার্জ, মহিপুর থানাকে অবহিত করলে অফিসার ইনচার্জ এর নির্দেশে মহিপুর থানার কুইক রেসপন্স টিম দ্রুত ঘটনাস্থল উপস্থিত হয়ে পথ হারানো শিশু সুমাইয়া আক্তার (০৭)’কে পরম মমতায় তার মা-বাবার কাছে পৌঁছে দেওয়ার আশ্বাস প্রদান করেন। কুইক রেসপন্স টিম এর সদস্যরা অফিসার ইনচার্জ এর সরাসরি তত্বাবধানে শিশু সুমাইয়া আক্তার (০৭)’কে সাথে নিয়ে তার পরিবারের লোকজনদের খুঁজে বের করতে থানা এলাকার বিভিন্নস্থানে যোগাযোগ করেন। অবশেষে দীর্ঘ ০২(দুই) ঘন্টা পর মহিপুর থানার কুইক রেসপন্স টিম সুমাইয়া আক্তার (০৭), পিতা-সৈয়দ শামসুল হক, মাতা-মোসাঃ আমিনা বেগম, সাং-পুরানপুর, থানা-কানাইঘাট, জেলা-সিলেট, এ/পি-মহিপুর (কাঠপট্টি), থানা-মহিপুর, জেলা-পটুয়াখালীর ঠিকানা খুঁজে পেয়ে তার পরিবারের সাথে যোগাযোগ করেন এবং শিশু সুমাইয়া আক্তার (০৭)’কে থানার নারী, শিশু,বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিসডেস্কে নিয়ে এসে খাবারের ব্যবস্থা সহ মানবিক সেবা প্রদান করেন। শিশুটির বাবা থানায় হাজির হইলে অফিসার ইনচার্জ শিশুটিকে তার বাবার কোলে ফিরিয়ে দেন।

শিশু সুমাইয়া আক্তার (০৭)’কে ফিরে পেয়ে তাহার বাবা সৈয়দ শামসুল হক আবেগাপ্লুত হয়ে মহিপুর থানা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD