1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

মাওনা ইউনিয়নে জনপ্রিয়তায় ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সাগর কোম্পানি।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ১৯৬ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ কনিকা আক্তার।
গাজীপুরের শ্রীপুর উপজেলার আসন্ন ১ নং মাওনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সৎ নিষ্ঠাবান ও অন্যতম তরুণ সমাজ সেবক আপনাদের সুপরিচিত মাওনা ইউনিয়নের কপাটিয়া পাড়ার কোম্পানি বাড়ির প্রয়াত মোঃ আতাউর রহমান কোম্পানি এর সুযোগ্য সন্তান তরুণ সমাজের অহংকার সাগর কোম্পানি।
তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন ।
এলাকাবাসীরা জানান মেম্বার প্রার্থী মোঃ সাগর কোম্পানি একজন ভালো মানুষ সকল‌ সমাজ সেবা মুলক কাজে অংশগ্রহণ করেন তিনি একজন তরুণ প্রজন্মের অহংকার আমরা সমাজের অসহায় গরীব প্রতিবন্ধীদের সেবা মুলক কাজে এগিয়ে আসেন সমাজের সকলের কাছে গ্রহণযোগ্য ও সমাজ সেবক‌ আমারা সব সময়ই পাশে পেতে চাই সে জন্যই আমরা জয় যুক্ত করতে চাই ৮নং ওয়ার্ড বাসী বিপুল ভোটের ব্যবধানে জয় যুক্ত করে
মেম্বার হিসেবে দেখতে চাই।

তরুন সমাজ সেবক‌ মেম্বার প্রার্থী মোঃ সাগর কোম্পানি জানান গাজীপুরের শ্রীপুর উপজেলার ১নং মাওনা ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডে এক মুসলিম সম্রাজ্য পরিবারে আমার জন্ম তিনি, আদর্শ ও জনপ্রিয়তায় আকৃষ্ট হয়ে পারিবারিক ভাবে জনসেবামূলক কাজে সাথে জড়িত হন মেম্বার পদপ্রার্থী সাগর কোম্পানি, তিনি অবহেলিত, সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে তাদের সেবা করার মাধ্যমে তরুণ বয়সেই জনপ্রিয়তা অর্জন করেন জনশ্রুতি রয়েছে তরুণ এই জনসেবক।তার কাছে সকল শ্রেণীর পেশার মানুষই তাদের সমস্যা নিয়ে তার খুব কাছা কাছি যেতে পারেন, এবং তিনি ভুক্তভোগীদের কথা মন দিয়ে শুনে তাতক্ষনিক প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ও চেষ্টা করেন। আর তারই ধারাবাহিকতায় আমি আমার নিজে কে নিজ সাধ্য অনুযায়ী সাহায্য সহযোগিতা করে আসছি,আমি অন্যায়ের বিরুদ্ধে কখনও আপোষ করেনি।

তিনি আরো বলেন আমি আপনাদের সাথে থেকে আপদে বিপদে পাশে ছিলাম পাশে আছি থাকতে চাই আমি মেম্বার নয় জনগণের সেবক হতে চাই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা