1. admin@dailyalokitoprovat.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ। প্রবাসী বাংলাদেশীদের সাথে নিয়ে ব্রাসিলিয়ায় পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন।

মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষার অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্পিডবোট ডুবিয়ে দেওয়ার চেষ্টা।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১২৭ বার পঠিত

ডেক্স রিপোর্ট ঃ-
বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায় মা ইলিশ রক্ষার অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্পিডবোট ডুবিয়ে দেওয়ার চেষ্টা চালিয়েছেন জেলেরা।

শুক্রবার (০৮ অক্টোবর) সকাল সোয়া ১০টার দিকে উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের সিকদার বাড়ি ঘাট সংলগ্ন গজারিয়া নদীতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দুই আনসার সদস্য আহত হয়েছেন। নদীতে তলিয়ে গেছে একটি শর্টগান।

জানা যায়, ইউএনও’র নেতৃত্বে ওই এলাকায় স্পিডবোট নিয়ে অভিযান চালাচ্ছিলেন। এসময় বেশ কয়েকজন জেলে একটি শক্তিশালী ইঞ্জিনচালিত ট্রলার নিয়ে ইউএনও’র নৌযান সজোরে ধাক্কা দিয়ে ডুবিয়ে দেওয়ার চেষ্টা চালায়।

এতে স্পিডবোটে থাকা দুই আনসার আনসার সদস্য মো. ইব্রাহিম ও তুহিন আঘাত পেয়ে নদীতে পড়ে যান। তাদের উদ্ধার করা হলেও একজনের শর্টগান নদীতে তলিয়ে যায়।

আহতদের আহত প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আগ্নেয়াস্ত্র উদ্ধারে নদীতে তল্লাশি শুরু করেছেন বরিশাল রিভার ফায়ার সার্ভিসের স্টেশনের ডুবুরিরা।

ইউএনও শাহাদাত হোসেন মাসুদ জানান, শুক্রবার সকাল আনুমানিক ৮টার দিকে মা ইলিশ রক্ষার অভিযান চলাকালীন সময়ে দড়িচর খাজুরিয়া ইউনিয়নের সিকদারের ঘাট এলাকায় ইলিশ ও জালসহ জেলেদের ধাওয়া করেন তারা। এসময় একটি জেলেদের ট্রলার ইউএনও’র স্পিড বোটের ওপর উঠিয়ে দেয়। তখন ইউএনও’র দেহরক্ষী তুহিন (২৭) শর্টগানসহ নদীতে পরে যান।

তিনি আরও জানান, হামলাকারী জেলেরা দ্রুত পালিয়ে যায়। পরে দেহরক্ষী আনসার সদস্য তুহিনকে নদী থেকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও তার সঙ্গে থাকা অস্ত্র (শর্টগান) নদীতে পড়ে যায়। বরিশাল থেকে ডুবুরি দল এসে অস্ত্রটি (শর্টগান) উদ্ধারের জন্য চেষ্টা করছে।

এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম জানান, ইউএনও’র ওপর হামলাকারীদের বিরুদ্ধে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা