1. admin@dailyalokitoprovat.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ’র নবনির্বাচিত কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত। রাজশাহীর বাঘায় আলোচিত পাঁচ টাকার হোটেল মালিক আর নেই। নলছিটিতে মাদ্রাসা ছাত্রী অপহরণের এক মাসেও উদ্ধার হয়নি, উল্টো দু’টি মামলা। মান্দার এক রুখী উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। বরগুনায় গণহত্যা দিবস ২৯ ও ৩০শে মে। নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন।

মেহেন্দিগঞ্জে হেলাল উদ্দিন’র মাধ্যমে খাদ্য সামগ্রী পেলেন ঝড়ে নিহত শশুর ও পুত্রবধুর পরিবার।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২২ বার পঠিত

মোঃ রহমাতুল্লাহ (পলাশ)।
মানুষের সেবা ও আস্থার প্রতিক এ্যাডঃ এম এ হেলাল উদ্দিন’র মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার খাদ্যসামগ্রী পেলেন মেহেন্দিগঞ্জের ১০নং আলীমাবাদ ইউনিয়নে কালবৈশাখী ঝড়ে নিহত শশুর ও পুত্রবধুর পরিবার। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর পক্ষ থেকে বরিশাল উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য, আইনজীবী ফোরাম কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট এম হেলাল উদ্দিন’র ঐকান্তিক প্রচেষ্টায় স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আজ ২৩ এপ্রিল শনিবার সকাল ১১ টায় ক্ষতিগ্রস্ত এলাকায় গিয়ে নিহত পরিবার এর সদস্যদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

এসময় ঝড়ে ক্ষতিগ্রস্ত অন্য পরিবারদের পরবর্তীতে খাদ্য সহায়তা প্রদান করারও আশ্বাস দেওয়া হয়। চলতিমাসে একই উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নে নৌকা ডুবে নিহত হওয়া পরিবারও হেলাল উদ্দিন এর ঐকান্তিক প্রচেষ্টায় তারেক জিয়ার পক্ষের খাদ্য সামগ্রী পেলেন। এভাবে একের পর এক মানবিক কাজ করে অসহায় দরিদ্র মানুষদের আপন করে নিয়েছেন হেলাল উদ্দিন। বরিশাল ৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ)’র মানুষ যেসব কীর্তিমান সন্তানকে নিয়ে গর্ব করতে পারে বিএনপি নেতা হেলাল উদ্দিন তাদের অন্যতম।

এ কর্মবীর মানুষটি জীবনের প্রতিটি কাজে রেখেছেন অসাধারণ অবদান। জীবনের প্রথম দিক থেকেই তিনি রাজপথের লড়াকু সৈনিক হিসাবে কাজ শুরু করেন। নিজ জন্মভূমিতে কুয়েতি সংস্থার মাধ্যমে পাকা মসজিদ নির্মাণ,ঈদে অসহায় ও দুস্ত পরিবারের মাঝে মাংস বিতরণ,শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি বিতরণ কার্যক্রম চালিয়ে আসছেন।

এছাড়াও অসুস্থ ব্যক্তিদের চিকিৎসা ব্যবস্থা করা এবং দরিদ্র ও ক্ষুদ্র ব্যবসায়ীদের দোকানের মালামাল কিনে দিয়ে মানবসেবার দৃষ্টান্ত দেখিয়ে চলছেন। কর্মগুণে খুব সহজেই তিনি নিজ এলাকার সর্বস্তরের মানুষের কাছে প্রিয়জন হিসাবে পরিচিতি লাভ করেন। বিএনপির রাজনীতিতে একজন মানবিক কর্মী হিসাবে যেন আগমন। নিজ এলাকার বঞ্চিত,অবহেলিত,শোষিত মানুষের সঙ্গে একাত্ম হয়ে কাজ করায় সব পরিসরের মানুষের মাঝে গ্রহণযোগ্যতা অর্জন করেন হেলাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা