1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী।

মেয়েকে অচেতন করে একাধিক ব্যাক্তিকে দিয়া অনৈতিক কাজ করান মা ও মামা, থানায় অভিযোগ দায়ের।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৩৮ বার পঠিত

বানারীপাড়া প্রতিনিধি ঃ-
বরিশাল জেলার বানারীপাড়ায় উপজেলার চাখার ইউনিয়নের দড়িকর গ্রামে মেয়েকে অচেতন করে বিভিন্ন ব্যাক্তিদের দিয়ে অশ্লীল কাজ করানো এবং তার ইচ্ছার বিরুদ্ধে একাধিক বিয়ে দেওয়া,শিক্ষা জিবন নস্ট করার চেষ্টার অভিযোগে মা-বাবা,ভাই-বোনের নামে বানারীপাড়া থানায় গত ১০ আগস্ট একটি অভিযোগ দিয়েছেন পুলিশ কনস্টেবল আঃ হাই এর মেয়ে তাছনিম।
তাছনিম বর্তমানে চাখার দড়িকর মহিলা ফাজিল মাদ্রাসায় কামিল ১ম বর্ষের শিক্ষার্থী। পরিবারের নির্যাতনের হাত থেকে বাচার জন্য তাছনিম সম্প্রতি চাখারে এক নিকট আত্মীয়ের বাসায় উঠেছে।

অভিযুক্তরা হলো তার মা হাসিনা বেগম(৪৬), পিতা পুলিশ কনস্টেবল আঃ হাই, বড় বোন মরিয়ম(২৪), ভাই হাসান (২৬) ও তানবির (১৯)। তাছনিমের অভিযোগ তাকে ১৩ বছর বয়সে জোর করে তার ইচ্ছার বিরুদ্ধে বাল্য বিয়ে দেয়। তার পর স্বামীকে ডিভোর্স দেওয়ায়। পরবর্তীতে তার পরিবার আবার ও তার ইচ্ছার বিরুদ্ধে একাধিক বিয়ে দেয়। রাজি না হলে ঘর থেকে বের করে দেওয়া সহ বিভিন্ন ভাবে শারীরিক নির্যাতন চলে। তাকে তার মা ও দুঃসম্পর্কের মামা ঘুমের ঔষধ সেবন করিয়ে অচেতন করে অজ্ঞাতনামা লোক দিয়ে অশ্লীল কাজ করায়।পরবর্তীতে অশ্লীল কাজ করতে রাজি না হলে ছবি ফেসবুকে ছড়াইয়া দেওয়ার হুমকি দেয়। প্রতিবাদ করলে মারধর করে। এই বিষয় তার মায়ের মুঠোফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্বব হয়নি, তবে তার দুঃসম্পর্কের মামা সত্তার হাওলাদার বলেন এ ব্যাপারে তিনি জড়িত নন, এবং এ সম্পর্কে তিনি কিছুই জানে না।অপ্রতিরোধ্য তাছনিম তার নিজের বাড়ি নির্যাতন সহ্য করে নিজের পায়ে দাঁড়ানোর জন্য সংগ্রাম চালিয়ে গেছেন। তাছনিম জানায় এই মুহুর্তে সে বিয়ে করতে রাজি নয়। এখন বড় চ্যালেঞ্জ উচ্চতর ডিগ্রী গ্রহন করে দেশ সেবায় অংশ গ্রহন করা।

অভিযোগের বিষয় বানারীপাড়া থানা অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিন বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তে প্রমাণিত হলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা