মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন

রহমতপুরে মেম্বার প্রার্থী দুলাল সরদার’র বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগ।

দৈনিক আলোকিত প্রভাত / ৫৯ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১, ৮:৩৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক।
আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে কেন্দ্র করে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রামপট্টি-মহিষাদী গ্ৰামের ইউপি সদস্য প্রাথী দুলাল সরদারের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লংঘনের অভিযোগ উঠেছে। পাশাপাশি এলাকায় বহিরাগতদের ভাড়ায় এনে মোটরসাইকেল শোডাউন দিয়ে শান্তিপ্রিয় নারী পুরুষকে আতংকিত করে তুলছে বলে জানা যায়। জানা গেছে, মোরগ মার্কার প্রাথী দুলাল সরদার কিভাবে হঠাৎ করে এত সম্পদের মালিক বনে গেলেন তা নিয়ে গুঞ্জন উঠেছে এলাকায়। এসব বিষয় আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি কামনা করেছেন এলাকার শান্তিপ্রিয় মানুষ। বিশেষ করে নির্বাচনে এই সময়ে আইন কানুনকে অমান্য করে এলাকায় ভোট কিনতে টাকা ছড়িয়ে এলাকার পরিবেশ নষ্ট করছে বলে জানা যায়। এবং ভাড়ায় লোক এনে মোটরসাইকেল মহড়া দেওয়ায় এলাকার শান্তিপ্রিয় মানুষের মাঝে ভয়ার্ত পরিবেশ বিরাজ করছে।

একটি বিশ্বস্ত জানা গেছে,গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুলাল সরদার ও তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে ভোট কেন্দ্রে সহিংসতার সৃষ্টির কারণে একটি সরকারবাদী মামলা এখনো চলমান এবং আসামিরা জামিনে আছেন। এরই মধ্যে আসন্ন ইউপি নির্বাচনে দুলাল সরদার মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছেন। নাম বলতে অনিচ্ছুক একজন প্রার্থী বলেন,বিভিন্ন যায়গায় দুলাল সরদারের লোক কর্তৃক সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখানো হচ্ছে। সন্ত্রাসী বাহিনী গঠন করে ফের তাণ্ডব চালানোর অপচেষ্টা করছেন তিনি।

এদিকে এলাকার সাধারণ মানুষ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে আইন শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন। যাতে এলাকার পরিবেশ বিঘ্নিত না হয়, মানুষ যাতে শান্তিতে বসবাস করে শান্তিপূর্ন পরিবেশে ভোট প্রদান করতে পারে।

এ ব্যাপারে জানতে রহমতপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মোঃ দুলাল সরদারের সাথে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD