বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম :
Logo সৈয়দকাঠীতে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টার আনারস প্রতীক পেয়েছেন Logo মনোনয়ন না পেলেই একে অপরকে রাজাকার বানাতে ব্যস্ত ঃ ওবায়দুল কাদের। Logo ঠাকুরগাঁওয়ের সেই তেলের ঘানি টানা দম্পতিকে গরু ও অর্থ উপহার দিলেন- জেলা প্রশাসক Logo বরিশাল লঞ্চঘাটে থ্রি হুইলার থেকে সুমনের চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে মানববন্ধন Logo শিকলে বাঁধা মৌসুমি এখন স্বাভাবিক জীবনে। Logo আসন্ন ইউপি নির্বাচনে বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়নে ১ নং ওয়ার্ডে জনমত জরিপে এগিয়ে রয়েছেন বাবুল আকন। Logo ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী টাংগন ব্যারেজের গেট উত্তলন। Logo কর্মহীন হয়ে পড়েছেন লেবুখালী ফেরিঘাট কেন্দ্রিক জীবিকা নির্বাহকারী শতাধিক ফেরিওয়ালা ও টং দোকানদার ব্যবসায়ীরা। Logo বরিশাল বানারীপাড়া থানায় পিতা ও পুত্রের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ। Logo রুহিয়া ইউপি নির্বাচনে আবারও মনিরুল হক বাবুকে নৌকার কান্ডারী দেখতে চায় ইউনিয়নবাসী ।

রাজাপুরে ৪ সন্তানের জননীকে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেফতার।

দৈনিক আলোকিত প্রভাত / ৩১ বার পঠিত
আপডেট সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৪ অপরাহ্ণ

রাজাপুর সংবাদদাতা ঃ-
ঝালকাঠির রাজাপুরে সিদ্দিকুর রহমান সিকদার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে চার সন্তানের জননীকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কেওতা গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী নারী লিখিত অভিযোগ করলে অভিযুক্ত সিদ্দিককে রাতেই আটক করে পুলিশ।

অভিযুক্ত সিদ্দিক শুক্তাগড় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কেওতা গ্রামের মৃত মোহাম্মদ আলী সিকদারের ছেল।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে কেওতা মাদরাসার সামনের একটি দোকানে বিকাশ থেকে টাকা তুলতে যান ভুক্তভোগী ওই নারী। এ সময় অভিযুক্ত সিদ্দিক তাকে কাজ শেষে কথা শুনতে বলেন। সিদ্দিকের স্ত্রী তার সাথে কথা বলবেন বলে কৌশলে নিজের ঘরে ওই নারীকে নিয়ে যান সিদ্দিক। এ সময় ঘরে কেউ ছিল না। পরে সিদ্দিক ঘরের দরজা বন্ধ করে ওই নারীর শ্লীলতাহানি ঘটায় এবং ধর্ষণের চেষ্টা করেন।

এ সময় পানি খাওয়ার কথা বলে কৌশলে সিদ্দিকের ঘর থেকে বেড়িয়ে আসেন ওই নারী। পরে শুক্তাগড় ইউনিয়ন পরিষদের ১,২,৩ নং ওয়ার্ড নারী ইউপি সদস্য মোসা: লাভলী বেগমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানিয়ে ওই নারী মঙ্গলবার রাতে থানায় এসে সিদ্দিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম বলেন, গৃহবধূকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় রাতেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ওই গৃহবধূ। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD