মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন

রাষ্ট্রিয় মর্যাদায় চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা কালু পাটোয়ারী।

দৈনিক আলোকিত প্রভাত / ৪০ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ৭:৫১ অপরাহ্ণ

মল্লিক মোঃ জামাল তালতলী প্রতিনিধি।।
বরগুনার তালতলীতে রাষ্ট্রিয় মর্যাদায় চির নিদ্রায় শায়িত হলেন একাত্তরে রণাঙ্গনের বিজয়ী বীরমুক্তিযোদ্ধা, প্রবীণ আওয়ামী নেতা,পঁচাকোরালিয়া ইউপি চেয়ারম্যান মো.নজির হোসেন কালু পাটোয়ারী (৮০)।

শনিবার( ২০ নভেম্বর) উপজেলার পচাকোরালিয়া ইউনিয়নের ২নং পচাকোরালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালোবাসায় তাঁকে চির বিদায় জানালেন হাজারো মানুষ। একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে মরহুম নজির হোসেন কালু পাটোয়ারীকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে,,দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি আবার অসুস্থ হলে ঢাকার হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেওয়া হয় শুক্রবার(১৯ নভেম্বর)সন্ধ্যা৭.৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় চলে যান না ফেরার দেশে।

তিনি তিনছেলে এবং তিন মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী, গুনগ্রাহী রেখে গেছেন।বীর মুক্তিযোদ্ধা মরহুম নজির হোসেন কালু পাটোয়ারী সাংবাদিক নেতা আবু জাফর সূর্যের চাচাতো ভাই, এবং বরগুনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ্যাডঃ সোহেল হাফিজের ছোট মামা,ও বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফসল পাটোয়ারীর চাচা,তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তি বর্গ ও সংবাদ কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD