1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

রাষ্ট্রিয় মর্যাদায় চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা কালু পাটোয়ারী।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১০৭ বার পঠিত

মল্লিক মোঃ জামাল বরগুনা প্রতিনিধি।
বরগুনার তালতলীতে রাষ্ট্রিয় মর্যাদায় চির নিদ্রায় শায়িত হলেন একাত্তরে রণাঙ্গনের বিজয়ী বীরমুক্তিযোদ্ধা, প্রবীণ আওয়ামী নেতা,পঁচাকোরালিয়া ইউপি চেয়ারম্যান মো.নজির হোসেন কালু পাটোয়ারী (৮০)।

শনিবার( ২০ নভেম্বর) উপজেলার পচাকোরালিয়া ইউনিয়নের ২নং পচাকোরালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালোবাসায় তাঁকে চির বিদায় জানালেন হাজারো মানুষ। একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে মরহুম নজির হোসেন কালু পাটোয়ারীকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে,,দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি আবার অসুস্থ হলে ঢাকার হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেওয়া হয় শুক্রবার(১৯ নভেম্বর)সন্ধ্যা৭.৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় চলে যান না ফেরার দেশে।

তিনি তিনছেলে এবং তিন মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী, গুনগ্রাহী রেখে গেছেন।বীর মুক্তিযোদ্ধা মরহুম নজির হোসেন কালু পাটোয়ারী সাংবাদিক নেতা আবু জাফর সূর্যের চাচাতো ভাই, এবং বরগুনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ্যাডঃ সোহেল হাফিজের ছোট মামা,ও বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফসল পাটোয়ারীর চাচা,তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তি বর্গ ও সংবাদ কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা