1. admin@dailyalokitoprovat.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ। প্রবাসী বাংলাদেশীদের সাথে নিয়ে ব্রাসিলিয়ায় পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন।

শিক্ষককে শারীরিক নির্যাতনের প্রতিবাদে ঝালকাঠিতে প্রধান শিক্ষক সমিতির কালো ব্যাজ ধারন কর্মসূচী।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১২০ বার পঠিত

রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি ঃ-
গোপালগঞ্জে সহকারী উপজেলা শিক্ষা অফিসার কর্তৃক প্রধান শিক্ষককে শারীরিক নির্যাতনের প্রতিবাদে সারাদেশের ন্যায় ঝালকাঠি জেলায়ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা কালো ব্যাজ ধারন কর্মসূচী পালন করেছে।

কর্মসূচী পালন কালে আজ সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঝালকাঠি জেলার বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষকদের কালো ব্যাজ ধরন করে দায়িত্ব পালন করতে দেখা গেছে।

বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি (বদরুল) ঘোষিত কর্মসূচী পালন কালে ঝালকাঠি জেলা কমিটির নেতৃবৃন্দ অবিলম্বে গোপালগঞ্জ সদর সহকারী উপজেলা শিক্ষা অফিসার গৌতম কুমার রায়ের উদ্দ্যত্তমূলক আচরনের তদন্ত পূর্বক বিচারের দাবী জানিয়েছেন।

এ বিষয়ে প্রধান শিক্ষক সমিতির (বদরুল) ঝালকাঠি জেলা কমিটির সভাপতি আবুল কাসেম তুহিন মুঠোফোনে জানান, গোপালগঞ্জ সদর সহকারী উপজেলা শিক্ষা অফিসার গৌতম কুমার রায় বিদ্যালয়ের উন্নয়ন কাজে দাবীকৃত উৎকোচ না পাওয়ায় উরকি বড়বাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোজ কান্তি বিশ্বাসকে লাথি মারেন ও শারীরিক লাঞ্চিত করে সরকারি চাকুরি বিধি লংঘন করেছেন।

আজকের কর্মসূচী পালনের পর অবিলম্বে তার বিরুদ্ধে তদন্ত পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা গ্রহন না করা হলে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক পরবর্তীতে আরো কঠোর কর্মসূচী পালন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা