মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

শেখ রাসেল শিশু কিশোর পরিষদের বিশারকান্দি ইউপি’র কমিটি গঠন সভাপতি সামিম সম্পাদক বিজয়।

দৈনিক আলোকিত প্রভাত / ১৩১ বার পঠিত
আপডেট সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ণ

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি।
বরিশালের বানারীপাড়া বিশারকান্দি ইউনিয়নে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ২৮ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। ১৯ অক্টোবর রাত ১০ টায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক জরুরী সভা ডাকা হয়। সভা শেষে সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী তিন বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়।

উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি আবুল বাশার বাদশা ও সাধারণ সম্পাদক মোঃ এনায়েত মোল্লার সাক্ষরিত উপজলার বিশারকান্দি ইউনিয়নে সভাপতি মোঃ সামিম আহম্মেদ ও সাধারণ সম্পাদক বিজয় ঘরামীকে করা হয়েছে। সাংগঠনিক সম্পাদক মোঃ রাজিব,কোষাধ্যক্ষ মোঃ সজিব,দপ্তর সম্পাদক মোঃ জাহিদ,প্রচার সম্পাদক মোঃ কামরুল ইসলাম,সাংস্কৃতিক সম্পাদক শংকর হালদারকে করা হয়েছে।এছাড়াও কার্যনির্বাহী সদস্য করা হয়েছে ২১ জনকে।

বানারীপাড়া উপজেলার সভাপতি আবুল বাশার বাদশা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ ও শহীদ শেখ রাসেল এর স্মৃতিকে নতুন প্রজন্মের মাঝে তুলে ধরার লক্ষ্যে এই সংগঠন দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের কার্যকলাপ অব্যাহত থাকবে।

বানারীপাড়া উপজেলার সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মোল্লা বলেন বানারীপাড়া উপজেলার প্রতিটি, ইউনিয়ন,ওয়ার্ড,পৌরসভা,স্কুল ও কলেজ শাখায় পর্যায়ক্রমে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর কমিটি গঠন করা হবে। শেখ রাসেলের প্রতিটি কর্মী আওয়ামী লীগের ভবিষ্যৎ। এই সংগঠন দেখভাল করেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিশারকান্দি ইউনিয়নের শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD