1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট। ঝালকাঠি জেলা কৃষকদলের কমিটি গঠন। নেত্রকোণায় সরকারি জীবন বীমা কর্পোরেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম-এর ১২৩ তম জন্মজয়ন্তী উদযাপন। কেশবপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ। জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২২ উপলক্ষে ঝালকাঠিতে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত। মানবেতর জীবন যাপন করছেন ঠাকুরগাঁওয়ের একতা বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের শিক্ষক কর্মচারীরা। বগুড়ায় র‌্যাবের অভিযানে কাহালুতে নকল স্বর্ণের মূর্তিসহ আটক ২।

শোকাবহ জাতীয় আগষ্ট মাস জাতীয় জীবনে অনেক তাৎপর্যপূর্ণ, পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম-বার)

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১৩৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ-
০৮ আগস্ট রবিবার বরিশাল মেট্রোপলিটন সদরদপ্তর সম্মেলন কক্ষে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিএমপি উত্তর বিভাগের (কাউনিয়া ও এয়ারপোর্ট) থানাধীন ৭টি বিট পুলিশিং কার্যালয় ভার্চুয়ালি উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম-বার)। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বিট পুলিশ হবেন তার এলাকার মানুষের সবচেয়ে আপনজন,গণমুখী পুলিশিং বাস্তবায়নের মাধ্যমে পুলিশি সেবাকে সহজলভ্য করে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য বিট পুলিশিং একটি অন্যতম জনপ্রিয় ইভেন্ট। বিট পুলিশিং সমাজকে ভারসাম্যপূর্ণ করার মাধ্যমে নীরব বিপ্লব ঘটিয়েছে। আর এই কার্যাবলী সঠিকভাবে সম্পাদনের জন্য আমাদের কাঁধে কাঁধ মিলিয়ে যারা বিট কার্যালয় স্থাপনসহ কার্যক্রম বাস্তবায়নে এগিয়ে এসেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। এসময় তিনি আরো বলেন, এটি শোকাবহ আগস্ট মাস। জাতীয় জীবনে এই মাসটি অনেক তাৎপর্যপূর্ণ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ তার পরিবারবর্গ ও বরিশালের কৃতি সন্তান শহীদ আব্দুর রব সেরনিয়াবাতসহ যারা দেশের জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন তাদের সকলের আত্মার মাগফেরাত কামনা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন এ্যান্ড প্রসিকিউশন) এনামুল হক বলেন, উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নজরুল হোসেন, মোঃ জুলফিকার আলী হায়দার, এস.এম তানভীর আরাফাত পিপিএম-বার, মোঃ মনজুর রহমান পিপিএম-বার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রাসেল ও সহকারী পুলিশ কমিশনার মাসুদ রানা সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা