মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

শ্রীপুরে অটোরিকশা চালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার।

দৈনিক আলোকিত প্রভাত / ১২৪ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১, ৬:৩০ অপরাহ্ণ

শ্রীপুর( গাজীপুর) প্রতিনিধি,কনিকা আক্তার.
গাজীপুরের শ্রীপুরে জঙ্গলের ভেতর থেকে হাত-পা বাঁধা অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার( ২৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার ১ নং মাওনা ইউনিয়নের শিমলাপাড়া গজারি বন থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।গাজীপুরের শ্রীপুর থানার পুলিশ সূত্রে জানা যায় উদ্ধারকৃত নিহত ব্যক্তির নাম শামীম( ৩০) সে শ্রীপুর উপজেলার ১ নং মাওনা ইউনিয়নের মাস্টার পাড়া এলাকার মো.ছামান মিয়ার ছেলে ।

মাওনা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সুরুজ্জামান জানান চলতি মাসের ২০ ডিসেম্বর হতে অটোরিকশাসহ নিখোঁজ ছিলেন শামীম এ ব্যাপারে ২১ ডিসেম্বর শ্রীপুর থানায় শামীমের পরিবারের পক্ষ হতে একটি সাধারণ ডায়েরি করা হয়।স্থানীয়দের ধারণা অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে,এলাকাবাসী সূত্রে জানা যায় অটোরিকশা চালক শামীম’এর একটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে শামীম সহজ-সরল লোক ছিল সে জীবিকা নির্বাহ করতেই অটোরিকশা চালাতেন।

শ্রীপুর থানার( উপ-পরিদর্শক) এসআই মফিজ মল্লিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে শ্রীপুর থানার( ওসি তদন্ত )মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্ত শেষে রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD