মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন

শ্রীপুরে ভুয়া ম্যাজিস্ট্রেট আটক, থানায় মামলা

দৈনিক আলোকিত প্রভাত / ৫৬ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১, ৬:০৬ অপরাহ্ণ

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি,কনিকা আক্তার।
নিজেকে ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয় দেওয়ার অভিযোগে আশরাফুল আলমকে (৩৫) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। অভিযুক্ত আশরাফুল আলম নিজেকে এলাকায় এসবি, ডিএসবি, ডিবি, ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয় দিতো। শনিবার (১১ ডিসেম্বর) রাতে স্থানীয় জনতা বরমি ইউনিয়নের মাইজপাড়া থেকে আটক করে শ্রীপুর উপজেলায় খবর দিলে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) উজ্জ্বল কুমার হাওলাদার ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশে সোপর্দ করেন। অভিযুক্ত আশরাফুল আলম শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মো: শহিদ আলীর ছেলে। এ ঘটনায় গত শনিবার রাতে নিমাইচালা এলাকার হারুন-অর-রশিদ বাদী হয়ে ২ জনকে অভিযুক্ত করে মামলা করেছেন। অভিুক্তরা হলেন আশরাফুল আলম (৩৫) ও তার সহযোগী মোঃ ফারুক ঢালী (৩৮)।

মামলা সূত্রে জানা যায়, আশরাফুল আলম এলাকায় দীর্ঘ দিন যাবৎ এসবি, ডিএসবি, ডিবি, ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে সাধারণ মানুষকে হয়রানী ও নির্যাতন করতো। নিমাইচালা গ্রামের হারুন অর রশিদের নিকট তার এক সহযোগিকে নিয়ে নিজেকে ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে ১ লাখ ৫০ হাজার টাকা দাবী করেন। এছাড়া ১১ ডিসেম্বর সন্ধ্যা ৭ টার দিকে বরমী ইউনিয়নের গোলাঘাট বাজার এলাকায় শুভন বেপারীর সাথে ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয় প্রদান করে। তাৎক্ষনিক শুভন বেপারী ও গোলাঘাট বাজারের লোকজন জড়ো হয়ে এ বিষয়ে প্রতিবাদ করে। এতে ডেপুটি ম্যাজিষ্ট্রেট ক্ষিপ্ত হইলে স্থানীয় লোকজন তাকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে ঘটনাটি জানায়। পরে উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) উজ্জ্বল কুমার হাওলাদার শনিবার রাতেই ঘটনস্থলে গিয়ে ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয়দানকারী আশরাফুলকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

শ্রীপুর থানার অফির্সাস ইনর্চাজ (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, ভুয়া ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয়কারী আটকের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত আশরাফুলকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD