শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
Logo কৃষকের আঙিনায় সোনালি স্বপ্ন। Logo বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ। Logo নেতার সার্থকতা হয় তার কর্মে”। Logo ১২০ জনকে স্কুল ব্যাগ বিতরণ করেন কোডেকে এনজিও। Logo সিংড়ায় নৌকার মাঝি নাছিরের উঠান বৈঠক। Logo এইচ.এস.সি পরীক্ষা ২০২১ উপলক্ষে বারহাট্টা সরকারি কলেজে মতবিনিময় সভা অনুষ্ঠিত। Logo চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে অসহায় মানুষদের টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক পারভেজ। Logo বরিশালে পল্লিবিদ্যুতের খুটি ও সড়ক ও জনপদের পিলার দিয়ে দোকান ও পুকুর ঘাট নির্মাণ। Logo কাহালুতে খাদ্য গুদামে আমন ধান, চাল সংগ্রহের উদ্বোধন। Logo আসন্ন বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়ন নির্বাচন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত।

শ্রীপুরে মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ।

দৈনিক আলোকিত প্রভাত / ৫১ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১, ৮:০০ অপরাহ্ণ

শ্রীপুর,গাজীপুর,প্রতিনিধি,কনিকা আক্তার।
গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের যোগিরসিট গ্রামে এ ঘটনা ঘটে। মোঃ সুরুজ মিয়া , পিতা-মৃত শহর আলী শেখ গ্রাম যোগিরসিট থানা শ্রীপুর জেলা গাজীপুর।৫ জন কে অভিযুক্ত করে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন ১, শাহিন মিয়া (৩০)পিতা সুরুজ মিয়া গ্রাম যোগিরসিট থানা শ্রীপুর জেলা গাজীপুর। ২,রফিক মিয়া (৩৫) পিতা ফুল মিয়া গ্রাম কুরচাই থানা পাগলা জেলা ময়মনসিংহ। বর্তমান ঠিকানা যোগিরসিট থানা শ্রীপুর গাজীপুর।৩, জাহাঙ্গীর (৪০)পিতা অজ্ঞাত ৪,শাহজাহান (১৯) পিতা জাহাঙ্গীর গ্রাম বিরুনীয়া থানা-ভালুকা জেলা-ময়মনসিংহ। ৫,আ: লতিফ (৪০) পিতা-মৃত শহর আলী শেখ গ্রাম যোগিরছিট থানা শ্রীপুর জেলা গাজীপুর। অজ্ঞাত ৩/৪ জনকে বিবাদী করে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায় ১নং বিবাদী শাহিন বাদীর আপন সন্তান এবং ২ নং বিবাদী মেয়ের জামাতা ৫ নং বিবাদী আপন ছোট ভাই হয়। অন্যান্যরা ভাড়াটিয়া সন্ত্রাসী। ১,২,ও৩নং বিবাদী মাদকসেবী ও মাদক ব্যবসায়ী। আমার ছেলেকে নিয়ে মাদক সেবন এবং মাদক ব্যবসা করে আসছে আমি তাদের অন্যায় কাজে বাধা দিলে গত১২/১১/২০২১ বিকাল চার ঘটিকার সময় আমার উপর ক্ষিপ্ত হয়ে অজ্ঞাত নামা বিবাদীদের কে নিয়ে আমার নিজ বসত বাড়িতে নতুন ঘর নির্মাণের কাজ শুরু করে আমি বাধা প্রদান করিলে আমাকে মারধোর শুরু করে। এক পর্যায়ে লোহার রড দিয়ে আমার মাথায় সজোরে আঘাত করলে আমি মাটিতে লুটিয়ে পরি আমার ডাক চিৎকারে আমার বাড়িতে থাকা মেয়ে ইলম আক্তার মিম আমার উপর ঝাপিয়ে পড়িলে আমার মেয়েকে মারধর করে এবং টানাহেঁচড়া করে এবং গলায় থাকা আট আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। এক পর্যায়ে আমার ঘরে থাকা প্রয়োজনীয় দলিলপত্র নিয়ে যায় এবং আমাকে আইনের আশ্রয় নিলে খুন জখমের হুমকি দিয়ে পালিয়ে যায়।

সুরুজ মিয়া জানান এর আগেও আমি জেলা প্রশাসক গাজীপুর, জেলা পুলিশ সুপার কার্যালয় গাজীপুর, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দায়ের করি আমার ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে শ্রীপুর থানায় অভিযোগ করি দিন যত ঘনিয়ে যাচ্ছে তত আমার উপর অত্যাচার বেড়েই চলছে এতে কোন প্রতিকার পায়নি ।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক এসআই প্রদীপ সরকার জানান অভিযোগ পেয়েছি মামলাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD