1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী। সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট।

সাংসদ গোলাম সবুর টুলুর ৮ম মৃত্যুবার্ষিকী আজ

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১২৮ বার পঠিত

পাথরঘাটা প্রতিনিধি :: পাথরঘাটা. বামনা,পাথরঘাটা ও বেতাগী সংসদীয় এলাকা বরগুনা -২ আসনের সাবেক সাংসদ প্রয়াত আলহাজ্ব গোলাম সবুর টুলুর ৮ম মৃত্যুবার্ষীকি আজ (সোমবার)। ২০১৩ সালের এই দিনে (২৬ জুলাই) নিজ নির্বাচনী এলাকা বরগুনা-২ থেকে ঢাকায় ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ৬৮ বছর বয়সে তিনি মারা যান।

২০০৮ সালে বরগুনা-২ আসন থেকে নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সাংসদ নির্বাচিত হন। তার সহধর্মিণী সুলতানা নাদিরা ৩১৫ সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য। সাবেক সাংসদ গোলাম সবুর টুলু বরগুনার পাথরঘাটা উপজেলার কালমেঘা গ্রামে জন্মগ্রহণ করেন।

তিনি মরহুম ফয়জদ্দিন হাওলাদারের ছেলে। ছয় ভাইয়ের মধ্যে তিনি পঞ্চম। তিনি ব্যবসায় স্নাতক ডিগ্রি অর্জন করে মধুমতি টাইলস এন্ড সিরামিক ইন্ডাস্ট্রি প্রতিষ্ঠা করেন। গোলাম সবুর টুলু একজন বাংলাদেশী শিল্পপতি, রাজনীতিবিদ, ও সাবেক সংসদ সদস্য। সুলতানা নাদিরার ব্যাক্তিগত সহকারী শহিদুল ইসলাম জানান, স্বাস্থ্ বিধি মেনে পাথরঘাটা, বামনা ও বেতাগীর শতাধিক মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা