1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

সাতক্ষীরায় জলাবদ্ধতা নিরসনে গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১০৫ বার পঠিত

আজহারুল ইসলাম সাদী,সাতক্ষীরা প্রতিনিধি।
সুজন-সুশাসনের জন্য নাগরিক সাতক্ষীরা জেলা শাখা’র আয়োজনে শনিবার (৪ ডিসেম্বর) সকাল১০.৩০ মিনিটে
সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীতে সাতক্ষীরায় জলাবদ্ধতা নিরসনে করণীয় শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে হয়েছে।

সুজন সাতক্ষীরা জেলার সভাপতি অধ্যক্ষ সুভাষ চন্দ্র সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক হেদায়েতুল ইসলাম এর সঞ্চালনায় গোল টেবিল বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা এডিসি জেনারেল কাজী আরিফুজ্জামান,সুজন খুলনা বিভাগীয় নেত্রী ও খুলনা হাঙ্গার প্রজেক্টের কর্মকর্তা রুবিনা আক্তার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও জেলা সুজন এর সহ-সভাপতি এডভোকেট শাহনওনাজ পারভীন মিলি, সুজনের উপদেষ্টা আনিসুর রহিম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক এন টিভির জেলা প্রতিনিধি সুভাষ চৌধুরী, স্বদেশ এর নির্বাহী পরিচালক মাধব দত্ত, সদর উপজেলা সমাজসেবা অফিসার শাহিদুর রহমান, সাতক্ষীরা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হক, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান মিল্টন, সুজন জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট এবিএম সেলিম, সুজনের কলারোয়া উপজেলা সভাপতি প্রফেসর আবু নসর, সুজন আশাশুনি উপজেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, সুজন কালীগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু, মানবাধিকারকর্মী সরদার গিয়াসউদ্দিন আহমেদ, উদীচী সাতক্ষীরা জেলা শাখার সভাপতি সিদ্দিকুর রহমান, শিক্ষক আশরাফুজ্জামান, মুরারী মোহন সরকার, শিক্ষক শিবপদ গাইন, ফিংড়ি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান লুৎফর রহমান, সাকিবুর রহমান বাবলাসহ সুজনের কেন্দ্রীয় ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা বৃন্দ, উপস্থিত ছিলেন।

বক্তারা গোলটেবিল বৈঠকে সাতক্ষীরার বেদনা নদী, কপোতাক্ষ নদী, ও মরিচ্চাপ নদীসহ অন্যান্য নদীর স্বাভাবিক প্রবাহে বাধা সৃষ্টিকারী নানা কারণ ও তার প্রতিকার চিহ্নিত করা হয়, এছাড়া নদী রক্ষার্থে করতে একটি সমন্বিত কর্মপরিকল্পনা গ্রহণ, এবং কর্ম পরিকল্পনা অনুযায়ী সংশ্লিষ্টদের মধ্যে দায়িত্ব বন্টন, নদী খনন ও জলাবদ্ধতা নিরসনে সময়োপযোগী পদক্ষেপ গ্রহণের বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করার বিষয়ে আলোকপাত করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা