শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম :
Logo কৃষকের আঙিনায় সোনালি স্বপ্ন। Logo বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ। Logo নেতার সার্থকতা হয় তার কর্মে”। Logo ১২০ জনকে স্কুল ব্যাগ বিতরণ করেন কোডেকে এনজিও। Logo সিংড়ায় নৌকার মাঝি নাছিরের উঠান বৈঠক। Logo এইচ.এস.সি পরীক্ষা ২০২১ উপলক্ষে বারহাট্টা সরকারি কলেজে মতবিনিময় সভা অনুষ্ঠিত। Logo চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে অসহায় মানুষদের টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক পারভেজ। Logo বরিশালে পল্লিবিদ্যুতের খুটি ও সড়ক ও জনপদের পিলার দিয়ে দোকান ও পুকুর ঘাট নির্মাণ। Logo কাহালুতে খাদ্য গুদামে আমন ধান, চাল সংগ্রহের উদ্বোধন। Logo আসন্ন বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়ন নির্বাচন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত।

সাতক্ষীরা’র সাবেক জেলা প্রশাসক কবি আব্দুস সামাদ এর কবিতা থেকে আবৃত্তি ও সংবর্ধনা অনুষ্ঠিত।

দৈনিক আলোকিত প্রভাত / ২২ বার পঠিত
আপডেট সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১, ৬:৫০ পূর্বাহ্ণ

আজহারুল ইসলাম সাদী।
সাতক্ষীরা’র সাবেক জেলা প্রশাসক ও সাবেক সিনিয়র সচিব কবি আবদুস সামাদ ফারুক এর কবিতা থেকে আবৃত্তি, আলোচনা সভা এবং সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ ও কবিতা পরিষদ সাতক্ষীরার আয়োজনে-

মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে সাতক্ষীরা সার্কিট হাউজে কবি আবদুস সামাদ ফারুক এর কবিতা থেকে উক্ত আবৃত্তি, আলোচনা সভায় এবং সংবর্ধনা অনুষ্ঠান, সংগঠনের সভাপতি মন্ময় মনিরের সভাপতিত্বে ও সদস্য প্রভাষক গুলশান আরা’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও সাতক্ষীরার সাবেক সুযোগ্য জেলা প্রশাসক মোঃ আবদুস সামাদ।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র সচিব ও সাতক্ষীরার সাবেক সুযোগ্য জেলা প্রশাসক মোঃ আবদুস সামাদ এর পন্তী সুলতানা নীলুফার জাহান।

বক্তব্য রাখেন সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ ও কবিতা পরিষদ সাতক্ষীরার সাধারণ সম্পাদক সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, কবিতা পরিষদের সহ-সভাপতি সিদ্দীকুর রহমান, ভাষকর সুরেষ পান্ডে, কবি সালেহা আকতার, কবি ও সাংবাদিক দীলিপ মন্ডল, কবি ও সাংবাদিক আরশী বাউল আমিনুর রশিদ।

সংবর্ধনা অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন কবি গাজী শাহজান সিরাজ, মাগফুর রহমান ও তাসলিমা তুষ্টি।

এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সংঙ্গীত শিল্পী চৈতালী মূখার্জী, শেখ শাহীনুর ইসলামসহ বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ ও কবিতা পরিষদ সাতক্ষীরার কবি, সাহিত্যিক বৃন্দ।

অনুষ্ঠানে সাবেক সিনিয়র সচিব ও সাতক্ষীরার সাবেক সুযোগ্য জেলা প্রশাসক মোঃ আবদুস সামাদ কে ফুলেল শুভেচ্ছা ও মানপত্র এবং সম্মাননা ক্রেষ্ট প্রদানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি সাবেক সিনিয়র সচিব ও সাতক্ষীরার সাবেক সুযোগ্য জেলা প্রশাসক মোঃ আবদুস সামাদ বলেন, কবিতা মানুষের হার্ট কে ভলো রাখে। দেশের সাহিত্য, সংস্কৃতি কে বাঁচিয়ে রাখতে সাতক্ষীরার কবি সাহিত্যিকদের লেখা-লেখি অব্যহত রাখার আহবান জানান।

তিনি বলেন সাতক্ষীরা আমার দ্বিতীয় জন্মভূমি। সাতক্ষীরাতে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। তাই বার বার সাতক্ষীরার মানুষের কাছে ছুটে আসতে মন চাই।

তিনি আরো বলেন, সাতক্ষীরার যে কোন কষ্টে আমাকে কষ্ট দেয়। আমি চাই সর্বক্ষেত্রে সাতক্ষীরার উন্নতি হোক। সাতক্ষীরার মানুষ শান্তিতে থাকুক। সাতক্ষীরার যে কোন প্রয়োজনে আমি সাতক্ষীরার মানুষের পাশে আছি এবং থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD