মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন

সিংড়া হাতিয়ান্দহ ইউপি নিবার্চনে ভোট কারচুপির প্রতিবাদ ও পুনঃরায় গণনার দাবিতে মানববন্ধন।

দৈনিক আলোকিত প্রভাত / ১৯ বার পঠিত
আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ৭:৪৫ অপরাহ্ণ

মোঃ এমরান আলী রানা, নাটোর প্রতিনিধি।
গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে নাটোরের সিংড়া উপজেলার ৬ নং হাতিয়ান্দহ ইউনিয়ন পরিষদ নিবার্চনে ৬ নং ওয়ার্ডের নলবাতা নিম্ন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে মেম্বর প্রার্থীদের ভোট গণনায় কারচুপির প্রতিবাদ ও পুনঃরায় ভোট গণনার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী । শুক্রবার সকাল ১০ টায় ৬ নং ওয়ার্ডবাসীর আয়োজনে পাঁচ লাড়ুয়া বাজার এলাকায় এই মানবন্ধন করেন তারা । মানববন্ধনে প্রায় দুই শতাধিক নারী পুরুষ অংশ নেন। মানববন্ধনে বক্তব্য দেন, প্রতিদ্বন্দ্বী মেম্বর প্রার্থী মোস্তফা কামাল ( তালা), মোঃ সিদ্দিকুর রহমান(টিউবয়েল), মোঃ আব্দুল হালিম খান( ফুটবল), জাহেদ আলী,দেলোয়ার হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।
বক্তারা বলেন, নলবাতা কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের যোগসাজশে প্রতিপক্ষ মোঃ দেলোয়ার হোসেনের কর্মী- সমর্থকরা ভোট গণনার কিছুক্ষণ আগে এজেন্টদের ভয়ভীতি দেখিয়ে স্বাক্ষর নিয়ে কেন্দ্র থেকে বের করে দেন এবং কেন্দ্রের বাহিরে অতর্কিতভাবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী সমর্থকদের উপর হামলা করেন । এমন বিশৃঙ্খলার সুযোগে ভোট কারচুপি করে দেলোয়ারের বৈদ্যুতিক পাখাকে বিজয়ী ঘোষনা করেন প্রিজাইডিং অফিসার। বক্তারা ভোট কারচুপির তীব্র প্রতিবাদ ও পুনঃরায় গণনার দাবি জানান।
এর আগে গত ২৮ ডিসেম্বর প্রতিদ্বন্দ্বী মেম্বর প্রার্থী মোস্তফা কামাল(তালা) ও মোঃ সিদ্দিকুর রহমান স্বাক্ষরিত পৃথক ভাবে উপজেলা রিটার্নিং অফিসার বরাবর ভোট কারচুপির অভিযোগ সহ পুনঃরায় গণনার দাবি করে লিখিত আবেদন করেন ওই দুই ভুক্তভোগী মেম্বর প্রার্থী।

রিটার্নিং কর্মকর্তা সাইফুল আলম বলেন,এ বিষয়ে আমাদের কোন করণিয় নাই। এটা নির্বাচন ট্রাইবুনালের বিষয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD