সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম :
Logo বরিশাল বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের লেবুখালীতে নির্মিত পায়রা সেতু পরিদর্শণ। Logo বাংলাদেশের কোন জলাশয় অব্যবহৃত থাকবেনা, কলাপাড়ায় মৎস্যমন্ত্রী। Logo কলাপাড়ায় বড় মসজিদের টাকা আত্মসাতের অভিযোগে : আগামী সপ্তাহে তদন্ত প্রতিবেদন। Logo বরগুনায় আত্মপ্রকাশ হলো আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার বরগুনা জেলা কমিটি। Logo মাদক বিক্রির অভিযোগ প্রতিবাদ করায় যুবকে মারধোর। Logo সাংবাদিক মঞ্জুরুল ইসলাম আর আমাদের মাঝে বেঁচে নেই। Logo ঝালকাঠিতে সত্তরার্ধ স্বামীহারা বৃদ্ধাকে ইউএনও’র খাদ্য, বস্ত্র সহায়তা। Logo বরিশালের হিজলায় জন্ম নিবন্ধনে নির্ধারিত ফি থেকে কয়েকগুণ বেশি টাকা নেয়ার অভিযোগ । Logo বাকেরগঞ্জে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা। Logo তালতলীতে সাংবাদিকের উপরে হামলা,থানায় মামলা।

সৈয়দকাঠীতে ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চায় সাবেক শ্রমিক লীগ নেতা বজলুর রহমান।

দৈনিক আলোকিত প্রভাত / ২৬ বার পঠিত
আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৫:২৪ অপরাহ্ণ

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি ঃ-
বরিশাল বানারীপাড়া উপজেলার আসন্ন ৩ নং সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার প্রার্থী চেয়ারম্যান হতে চায় শ্রমিক লীগ নেতা বজলুর রহমান। সৈয়দকাঠী ইউপি নির্বাচনকে সামনে রেখে এখনই পাড়া মহল্লায় সব যায়গায় নির্বাচনী আমেজ ও আলাপ আলোচনা পরিলক্ষিত হচ্ছে। এবারের নির্বাচন অনেকই ব্যতিক্রম মনে করেন। দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক মোঃ বজলুর রহমানের নাম শোনা যাচ্ছে।

বজলুর রহমান ১৯৮৯ সালে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ, কমিটির প্রতিষ্ঠাতা সদস্য, ১৯৯৬ সালে জি কে আঞ্চলিক পরিষদের সহ সভাপতি, ২০০৩ সালে পটুয়াখালী আঞ্চলিক পরিষদের সাধারণ সম্পাদক,২০০৮ সালে জি কে আঞ্চলিক পরিষদ কুষ্টিয়ার সাধারণ সম্পাদক, এবং বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ঢাকা।২০১৬ সালে ঐ সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং বরিশাল আঞ্চলিক পরিষদের কার্যনির্বাহী সভাপতির (অতিরিক্ত দায়িত্ব) দেওয়া হয়। তিনি ২ বার সৈয়দকাঠী ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষা অনুরাগী সদস্য নির্বাচিত হন। আউয়ার বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি, মধ্য আউয়ার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন সুনামের সাথে। এছাড়াও সৈয়দকাঠী ইউনিয়নে রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক কর্মকান্ড সুচারুভাবে পালন করে আসছেন।
তিনি একজন মুজিব আদর্শের পরিক্ষিত সৈনিক।চেয়ারম্যান প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য এই নেতা কে দল থেকে মনোনয়ন প্রদানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং উপজেলা ও জেলা আওয়ামীলীগ সভাপতি ও সেক্রেটারীর প্রতি এলাকাবাসী দৃষ্ঠি আকর্ষন করেছেন তার অনুসারীরা। তারই ধারাবাহিতায় আওয়ামী লীগের দলীয় প্রতিটি প্রোগ্রামে নিজ দক্ষতায় এলাকার জনগণদের সাথে নিয়ে প্রোগ্রাম সফল করার লক্ষে হাজির হন। তিনি করোনাকালিন সময়ে ও নিজ অর্থায়নে সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছিলেন এবং শীতকালে শীতার্তদের মাঝে কম্বল বিতরন ও সাহায্য সহযোগীতা অব্যাহত রেখেছেন। সামনে ইউপি নির্বাচনে নির্যাতিত ও নিপীড়িত নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ এলাকার জনগণ চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী।

বজলুর রহমান বলেন আমি নৌকার কান্ডারী হতে চাই যদি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মুল্যায়ন করেন তাহলে সৈয়দকাঠী ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন ও দুর্নীতি মুক্ত একটি আলোকিত ইউনিয়ন উপহার দিতে কাজ করে যাবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD