1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

সৈয়দকাঠীতে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টার আনারস প্রতীক পেয়েছেন

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১৭৩ বার পঠিত

শফিক শাহিন, বানারীপাড়া প্রতিনিধি।
বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ৭১’র রণাঙ্গনী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক আনারস প্রতিক নিয়ে নির্বাচনে ভোট যুদ্ধে লড়বেন।

আসন্ন ১১ নভেম্বর ২০২১ দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত এ ত্যাগী নেতা দীর্ঘ ৫৫ বছর আওয়ামী লীগ করেও জীবনের শেষ মুহুর্তে এসেও নৌকা না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে আনারস প্রতিক নিয়ে নির্বাচন করবেন।

২৭ অক্টোবর বুধবার সকাল ১১ টায় উপজেলা রিটার্নিং অফিসার মোঃ মনিরুজ্জামান এর কাছ থেকে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনারস প্রতিক গ্রহন করেন। এসময় তার সাথে শত শত ভোটার ও স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

আব্দুর রাজ্জাক মাস্টার বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, সৈয়দকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক,ও বানারীপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন।

তিনি মৃত্যুকে পায়ের বৃত্ত মনে করে ১৯৭১ সালে নিজের জীবন বাজি রেখে শত্রুদের উপর ঝাঁপিয়ে পড়েছিলেন। জামাত বিএনপির শাসন আমলে বহু বার মামলা হামলা হয়েছে তার ও পরিবারের উপর। এবং তৎকালীন আওয়ামী লীগের দুঃসময় থেকে আওয়ামী লীগ ছেড়ে যায়ননি তিনি।স্বাধীনতা পরবর্তী সময় থেকে আজ পর্যন্ত আওয়ামী লীগের সঙ্গে রয়েছেন কোন দিন দল পাল্টায়নি।তিনি মুজিব অন্তঃপ্রাণ বঙ্গবন্ধু একজন প্রকৃত সৈনিক

এলাকাবাসী আসন্ন ০৩ নং সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে তাকে চায়।সৎ যোগ্য শিক্ষিত মেধাবী প্রার্থী হিসেবে তার এলাকায় রয়েছে সুনাম।

বীর মুক্তিযোদ্ধা আব্দুুুর রাজ্জাক বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা হিসাবে দলের কাছে মনোনয়ন আশা করেছিলাম আমাকে না দিয়ে দলে অনুপ্রবেশকারীকে দিয়েছে তাই ৫৫ বছর আওয়ামী লীগ করেও দলের কাছে মনোনয়ন যুদ্ধে বঞ্চিত হয়েছি। সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগিতা, দোয়া ও আশির্বাদ নিয়ে আনারস প্রতিক নিয়ে মাঠে নেমেছি জনগণ চাইলে কাবিয়াম হবো ইনশাআল্লাহ। আসুন সবাই মিলে হিংসা বিদ্বেষ ভুলে গরিব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়াই। মাদক, সন্ত্রাস, দালাল, ও দুর্নীতি মুক্ত ইউনিয়ন পরিষদ গড়ে তুলি । জনগণের প্রত্যাশা পুরণে সব সময় সচেষ্ট ছিলাম,আছি,থাকবো।ইউনিয়নের সকল নাগরিকের কাছে অনুরোধ দক্ষ বুজে ১১ নভেম্বর ভোটদিন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা