সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo আসছে মজুমদার ফিল্মস’র এক সমুদ্র ভালোবাসা। Logo কুয়াকাটার মাদ্রাসার ছাত্রীকে উত্যক্ত করা, দুই যুবককে আটক করেছে পুলিশ। Logo মহিপুরের ওসি’র মহানুভবতায় পথ হারানো শিশু সুমাইয়া আক্তার (০৭) খুঁজে পেল তার পরিবার। Logo কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের শীর্ষ নেতৃত্বে আসছেন সোহানুর রহমান সুমন Logo টোল পুনর্নির্ধারণ না করেই উদ্বোধন হলো পায়রা সেতু পায়রা সেতুতে ফেরির ৭ গুণ টোল পরিবহন ব্যবসায়ীরা ক্ষুব্ধ। Logo বনশ্রী থেকে কথিত মানবাধিকার সংস্থার চেয়ারম্যানকে অস্ত্রসহ আটক। Logo বরিশালে নগরীর ভাটারখালের আলোচিত মামলার আসামী সুমন জেল হাজতে Logo মহাসড়কে বাসের মুখোমুখি সংঘর্ষে মা ও শিশু নিহত। Logo এসএসসি ০২ ব্যাচ বাংলাদেশ গ্রুপের বর্ষপূর্তিতে বর্নাট্য আয়োজন। Logo ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’ মতবিনিময়।

সৈয়দকাঠী ইউনিয়ন থেকে নৌকার মনোনয়ন পেতে চায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক।

দৈনিক আলোকিত প্রভাত / ১৮৮ বার পঠিত
আপডেট সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ৫:০১ অপরাহ্ণ

শফিক শাহিন, বানারীপাড়া প্রতিনিধি।
বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী ইউনিয়ন থেকে নৌকা মার্কার মনোনয়ন পেতে চায় ৭১’র রণাঙ্গনী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক।

আসন্ন ১১ নভেম্বর ২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সৈয়দকাঠীতে চলছে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ধাপ। একদিকে দলীয় মনোনয়ন পেতে নেতাদের কাছে ধর্না দিচ্ছেন, অন্যদিকে কেউ কেউ ভোটারদের কাছে ছুটে বেড়াচ্ছেন সমর্থন আদায়ের।আব্দর রাজ্জাক বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক,সৈয়দকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক,ও বানারীপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন।

তিনি মৃত্যুকে পায়ের বৃত্ত মনে করে ১৯৭১ সালে নিজের জীবন বাজি রেখে শত্রুদের উপর ঝাঁপিয়ে পড়েছিলেন। জামাত বিএনপির শাসন আমলে বহু বার মামলা হামলা হয়েছে তার ও পরিবারের উপর। এবং তৎকালীন আওয়ামী লীগের দুঃসময়ে ও আওয়ামী লীগ ছেড়ে যায়ননি তিনি।স্বাধীনতা পরবর্তী সময় থেকে আজ পর্যন্ত আওয়ামী লীগের সঙ্গে রয়েছেন কোন দিন দল পাল্টায়নি।তিনি মুজিব অন্তঃপ্রাণ বঙ্গবন্ধু একজন প্রকৃত সৈনিক।

এলাকাবাসী আসন্ন ০৩ নং সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে তাকে চায়।সৎ যোগ্য মেধাবী প্রার্থী হিসেবে তার এলাকায় রয়েছে সুনাম।

বীর মুক্তিযোদ্ধা আব্দুুুর রাজ্জাক বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা হিসাবে দলের কাছে মনোনয়ন আশাকরি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে মুক্তিযোদ্ধাদের উচ্চস্থানে নিয়েছেন তাই আশাকরি তিনি ও জেলা আওয়ামী লীগ এবং উপজেলা আওয়ামী লীগ আমাকে একজন মুক্তিযোদ্ধা হিসেবে মূল্যায়ন করবেন।
সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগিতা, দোয়া ও আশির্বাদ কামনা করছি। আসুন সবাই মিলে হিংসা বিদ্বেষ ভুলে গরিব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়াই। মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত পরিষদ গড়ে তুলি । জনগণের প্রত্যাশা পুরণে সব সময় সচেষ্ট ছিলাম,আছি,থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD