মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

হরেন্দ্র-মালতী কল্যান ট্রাস্টের উদ্যোগে অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ।

দৈনিক আলোকিত প্রভাত / ১৯৯ বার পঠিত
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ১০:২৫ পূর্বাহ্ণ

সৈকত বাড়ৈ –
বুধবার, সকাল ১০.৩০ ঘটিকার সময় কুড়লিয়া পানবাড়ী শ্রী শ্রী দুর্গা মন্দিরে মহা অষ্টমী তিথিতে হরেন্দ্র-মালতী কল্যাণ ট্রাস্ট‌ এর উদ্যোগে অনুষ্ঠিত হলো অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ, গৃহহীনদের মাঝে গৃহদান, মন্দির নির্মানে অনুদান ও মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ও স্বপ্নদ্রষ্টা সিঙ্গাপুর প্রবাসী প্রকৌশলী শ্রী কিরণ চন্দ্র বালা। সংগঠনের প্রধান উপদেষ্টা শ্রী ভরত চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানের সমন্বয়ক ছিলেন কবি, লেখক, সমাজকর্মী ও ব্যাংকার শ্রী ভীষ্মদেব বাড়ৈ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন‌ শ্রী সত্যান্বেষী দেবাশীষ।

পবিত্র গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। পবিত্র গীতা থেকে পাঠ করেন মেধাবী মেডিকেল শিক্ষার্থী সজীব বাড়ৈ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সহকারী অধ্যাপক শ্রী সদানন্দ বিশ্বাস, শিক্ষক শ্রী স্বদেশ‌ বিশ্বাস,‌ শ্রী দীপক বিশ্বাস, শ্রী বিজয় বিক্রম, শ্রী পরিমল চন্দ্র রায়, শ্রী বিবেকানন্দ বৈদ্য, শ্রী শংকর বিশ্বাস লিটু, শ্রী মানব প্রকাশ বৈদ্য, শ্রী নির্মলেন্দু সমদ্দার, শ্রী বিমলেন্দু সমদ্দার, শ্রী আশীষ‌ বিশ্বাস, শ্রী নির্মল হালদার, কবি লিটু হালদার, শ্রী রমনী রায়, অনন্ত রায় প্রমুখ‌।

অনুষ্ঠানে অত্র উজিরপুর ও আগৈলঝাড়া উপজেলার ১০০ জন দরিদ্র মানুষের মাঝে বস্ত্র বিতরণ, একজন অসহায় মানুষকে গৃহ নির্মাণে সহায়তা, একটি মন্দির নির্মাণে অনুদান এবং একজন অদম্য মেডিকেল শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান করা হয়। উক্ত মহতী অনুষ্ঠানটি সার্বিকভাবে তত্ত্বাবধান করেন শ্রী কিশোর বালা।

অনুষ্ঠানে গুণী বক্তারা এমন মহতী আয়োজনের ভূয়সী প্রশংসা করেন এবং অত্র এলাকার সমস্ত সামর্থ্যবান ব্যক্তিকে এমন মহতি উদ্যোগ গ্রহণের জন্য আহ্বান জানান।

সংগঠনের স্বপ্নদ্রষ্টা শ্রী প্রকৌশলী শ্রী কিরণ চন্দ্র বালা সুদূর সিঙ্গাপুর হতে অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন। তিনি অনুষ্ঠানে আগত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সবার নিকট আশীর্বাদ কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD