1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী।

হিজলায় ইমামের বিরুদ্ধে মিথ্যা ধর্ষন মামলা দিয়া হয়রানির চেষ্টা

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১২৬ বার পঠিত

হিজলা প্রতিবেদক ঃ-
হিজলায় এক ইমামের বিরুদ্ধে ধর্ষন মামলা দিয়ে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বরজালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের কালাম মোল্লার ছেলে ইসমাইল হোসেন পালোয়ান বাড়ির মসজিদের ইমাম ও মক্তবের শিক্ষক ছিলেন। সেই সুবাধে মক্তবের ছাত্রী রিয়া আক্তার মিমের সাথে তার পরিচয় হয়। তার সাথে বিয়ে দেয়ার জন্য এ বছরের ১ জানুয়ারী ইসমাইল হোসনকে ধরে নেয় মিমের দাদা মন্নান হাওলাদার সহ কয়েকজন। পরে জোড়পূর্বক গুয়াবাড়ীয়া ইউনিয়ন কাবিন রেজিষ্টার আবদুল আলীমের কার্যালয়ে নেয়।

সেখানে কাবিন রেজিষ্টার আবদুল আলীম ছেলে মেয়ে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় কাবিন রেজিষ্টার বিয়েতে অস্বীকৃতি জানায়। তখন মেয়ে পক্ষ ইসমাইল হোসেনের কাছ থেকে জোড়পূর্বক সাদা ষ্ট্যাম্পে স্বাক্ষর রাখে। পরে সেই ষ্ট্যাম্প দিয়ে বরিশাল নিয়ে পাবলিক নোটারী মাধ্যমে বিবাহের হলফনামা তৈরী করে । এ ঘটনায় সরোজমিনে গিয়ে জানা যায় কালাম মোল্লা ও তার পরিবারকে মেয়ের বাবা নজরুল ইসলাম হাওলাদার ও মেয়ের দাদা মন্নান হাওলাদার সহ কয়েকজনে হুমকি দিয়ে আসছে। এই বিয়ে মেনে না নিলে ছেলে ও তার বাবা মায়ের বিরুদ্ধে মামলা করা হবে বলে হুমকি দেয়। এছাড়াও বাড়ির সামনের রাস্তা দিয়ে চলাচল করতে দেওয়া হবে না বলে জানিয়েছে। অন্যদিকে মেয়ের পরিবার ্্এলাকার দাপটে হওয়ায় কেউ এ অন্যায়ের প্রতিবাদ করতে পারছেনা। এলাকার বাসিন্দা কাসেম বলেন ছেলেটি একজন হাফেজ ও মাওলানা। ছেলেটির পরিবার এই মেয়েকে মেনে নেয়নি বলে ধর্ষন মামলা হয়েছে। এ আলেম ছেলেটিকে হয়রানী ছাড়া আর কিছুই না। তিনি আরো বলেন, রিয়া আক্তার মিম আফসার উদ্দিন ফাযিল ডিগ্রি মাদরাসার ৮ম শ্রেনীর ছাত্রী। তার বয়স হয়েছে ১৩ বছর। ছেলের বাবা কালাম মোল্লা জানায়, মেয়ের বাবা নজরুল ইসলাম ডেকে নিয়ে বলেন ছেলে ইসমাইল তার মেয়েকে বিয়ে করেছে। আমাকে তারা ওই মেয়েকে ঘরে তোলার চাপ প্রয়োগ করছে। আমাকে না জানিয়ে বিয়ে করিয়েছে শুনে আমি ওই মেয়েকে ঘরে তুলতে অপরাগতা জানাই। এ বিষয়ে মেয়ের বাবা নজরুল ইসলাম হাওলাদার বলেন, আমি ঢাকায় থাকা অবস্থায় জানতে পারি বাবা মন্নান হাওলাদার আমার মেয়েকে নোটারীর মাধ্যমে একই এলাকার কালাম মোল্লার ছেলে ইসমাইল হোসেন এর কাছে বিয়ে দিয়েছে। বিয়ের পর থেকেই ছেলেটি নিখোঁজ রয়েছে। আমি ইসমাইলের পরিবারকে বিয়ে মেনে নেওয়ার জন্য চেষ্টা করেছি। তারা বিয়ে মেনে না নেওয়ায় আমি আদালতে ইসমাইলের বিরুদ্ধে একটি ধর্ষন মামলা দায়ের করেছি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা