1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এসে বউ না নিয়েই ফিরে গেলেন বর।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৩ বার পঠিত

রিপন কান্তি গুণ,নেত্রকোনা,বারহাট্টা প্রতিনিধি।
ধুমধাম,উদ্যোগ-আয়োজনের মধ্য দিয়ে চলছিল বিয়ের আয়োজন। যথা সময়ে বর এলেন হেলিকপ্টারে চড়ে, কিন্তু বধা দিল প্রশাসন। তাই বিয়ে না করে মুচলেকা দিয়ে ফিরে যেতে হলো বরকে ।

গতকাল (২৫/০২/২২) শুক্রবার নেত্রকোনার পূর্বধলায় জেএম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এলাকায় ঘটনাটি ঘটেছে।

স্থানীয় গ্রামবাসীর সূত্রে জানা যায়, বিয়ে উপলক্ষে বিশাল তোরণ ও প্যান্ডেল সাজিয়ে বরপক্ষকে বরণ করতে প্রস্তুত ছিল কনেপক্ষ। হেলিকপ্টারে চড়ে বর আসার খবরে এলাকার উৎসুক জনতা বিয়েবাড়ির আশপাশে ভিড় জমেছিল ।

কিন্তু কনের বয়স আঠারো না হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জাহিদ হাসান প্রিন্স বিয়ে বন্ধ করে দেন। ফলে বউ না নিয়ে ফিরে যেতে হয় বরপক্ষকে ।

এলাকাবাসী জানিয়েছেন, কিছুদিন আগে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার বাঞ্চারামপুর গ্রামের আলেক মিয়ার ছেলে শাহজালাল মিয়ার (৩০) সঙ্গে পূর্বধলার কান্দাপাড়া গ্রামের প্রবাসী বাবুল তালুকদারের মেয়ে সানিয়া আক্তারের বিয়ে ঠিক হয় ।

পারিবারিকভাবে তাদের বিয়ের তারিখ নির্ধারণ হয় (২৫/০২/২২) শুক্রবার। কিন্তু কনে নবম শ্রেণির ছাত্রী হওয়ায় খবর পেয়ে বিয়েবাড়িতে আসেন প্রশাসনের লোকজন। জন্মসনদ যাচাই করে কনে প্রাপ্তবয়স্ক না হওয়ায় বিয়ে বন্ধ করে দেওয়া হয় ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)শেখ জাহিদ হাসান প্রিন্স বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাল্যবিয়ের খবর পেয়ে বিয়েবাড়িতে উপস্থিত হয়ে কনের জন্মনিবন্ধন সনদ চাওয়া হয় ।পরে সেটি যাচাই-বাছাই করে ভুয়া প্রমাণিত হলে দুপক্ষের মুচলেকা নিয়ে বিয়ে বন্ধ করে দেওয়া হয় ।

নেত্রকোনা জেলা প্রশাসক কাজি আব্দুর রহমান বলেন, কনে প্রাপ্তবয়স্ক না হওয়ায় বিয়েটি বন্ধ করে দুই পক্ষের মুচলেকা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা