মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

৭ নং চিলারং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান হৃষীকেশ রায়।

দৈনিক আলোকিত প্রভাত / ২৩৩ বার পঠিত
আপডেট সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৫:১৩ অপরাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে
ঠাকুরগাঁও সদর উপজেলার ৭ নং চিলারং ইউনিয়ন নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চান হৃষীকেশ রায় লিটন ইতিমধ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া শুরু হয়েছে।

স্থানীয় চায়ের দোকান সহ বিভিন্ন জায়গায় নির্বাচনী গুঞ্জন বইছে তবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং চিলারং ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চান ঠাকুরগাঁও সদর উপজেলার ৭ নং চিলারং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হৃষীকেশ রায় লিটন এলাকায় বিশিষ্ট শিক্ষানুরাগী এবং ক্রীড়ানুরাগী হিসেবে বেপক পরিচিত হৃষীকেশ রায় লিটন তিনি এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক আশা করে চেয়ারম্যান পদে প্রার্থীতার কথা জানান দিয়েছেন।

মানুষের সুখে দূঃখে জনগণের পাশে থাকা ব্যক্তিত্ব, ও এবং জনদরদী হৃষীকেশ রায় লিটন ইউনিয়নের এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান। এলাকা বাসী মধ্যে আলোচনা চলছে চেয়ারম্যান পদপ্রার্থী হৃযীকেশ রায় উন্নয়নশীল নানামুখী কর্মকাণ্ডের কারণে জনপ্রিয়তার শীর্ষে এবং এলাকার মানুষের নানা বিপদে পড়ে তখনই ছুটে যান । আর এজন্যই সমাজের মানুষ তাকে ভালবাসেন। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে হৃষীকেশ রায় নামটি উঠে আসে।

ইউনিয়নের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়াতে এ বছর ইউপি নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলার ৭নং চিলারং ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকা প্রতিকে নির্বাচন করার আশাবাদ ব্যক্ত করেছেন হৃষীকেশ রায় লিটন। এবার তিনি ৭নং চিলারং ইউনিয়নের জনগণের সেবক হতে চান বলে তিনি জানান। ইউনিয়নের বাসিন্দা আনিছুর রহমান বলেন, আমরা ইউনিয়নবাসী সুখে দুঃখে হৃষীকেশ রায় দাদা কে কাছে পেয়েছি আমরা এবার তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

আরেক বাসিন্দা সাইদুল ইসলাম বলেন, হৃষীকেশ রায় আমাদের ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের সহ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তার মধ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বিদ্যমান এবং তিনি সৎ ও যোগ্য প্রার্থী তাই আগামী নির্বাচনে তিনি যেন নৌকার মাঝি হতে পারেন সেজন্য দলের হাইকমান্ডের বিবেচনায় নিতে অনুরোধ করছি।

চেয়ারম্যান পদে নৌকার পত্যাশী প্রার্থী হৃষীকেশ রায় বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শের বিশ্বাসী, আমি ঠাকুরগাঁও সরকারি কলেজ শাখা ছাত্র লীগের রাজনৈতি থেকে উঠে এসেছি এবং ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী যুব লীগের সাবেক ক্রিড়া সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি বর্তমানে ৭ নং চিলারং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে প্রায় দুই বছর ধরে দায়িত্ব পালন করে আসছি। আমি চাই নির্বাচিত হতে পারলে আমি শুধু চেয়ারম্যান হিসেবে নয় আমি ইউনিয়নবাসীর সেবক হতে চাই। তিনি আরও বলেন আমি ইউনিয়নের মানুষের সুখে দুঃখে সবসময় পাশে ছিলাম ।আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ইউনিয়নের মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

তিনি আরও বলেন দল যদি আমাকে নৌকা প্রতিক দেন তাহলে আমি বিপুল ভোটে জয়লাভ করব ইনশাল্লাহ।
এই প্রত্যাশা করে তিনি ইউনিয়নের সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD