1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা ।

কাহালুর বীরকেদার ইউনিয়নে আওয়ামীলীগের উঠান বৈঠক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৪১ বার পঠিত

হারুনুর রশিদ কাহালু বগুড়া প্রতিনিধি।
শুক্রবার কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের বারমাইল চাতালে আওয়ামীলীগের এক উঠান বৈঠক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত উঠান বৈঠক ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন বীরকেদার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান রুমি।

উক্ত উঠান বৈঠক ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও বগুড়া জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব অধ্যক্ষ এ এন এম আহছানুল হক।

বীরকেদার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন এর সঞ্চালনায় উঠান বৈঠক ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন কালাই ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হেলালুর রহমান লিটন, বীরকেদার ইউনিয়ন আওয়ামীলীগনেতা আফজাল হোসেন খান,আলেফ উদ্দিন পুটু,আব্দুর রহমান,আব্দুল হামিদ খান,শহিদুল ইসলাম,সাইফুল ইসলাম,সিরাজুল ইসলাম, নুরুল ইসলাম,হযরত আলী, হারুনুর রশিদ প্রমূখ। উঠান বৈঠক ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বীরকেদার ইউনিয়ন আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ ও ৯ টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ একং অত্র এলাকার ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা